Thursday 23 April 2020

Earn Money at home || ঘরে বসে অনলাইনে কাজ করে আয় করুন

অনলাইনে কাজ করে আয় করুন || Earn Money at home

অনলাইনে কাজ করে আয় করুন || Earn Money at home

Google Recaptcha Solve করে আয় করুন প্রতিদিন ১ থেকে ৫ ডলার। সম্পূর্ণ ফ্রীতে নতুন ডেটা এন্ট্রি জব।
Captcha Entry কত প্রকার ও কি কি? Captcha Entry বিভিন্ন কোম্পানির বিভিন্ন প্রকার হয়ে থাকে তারমধ্যে প্রধাণত ৩ ্প্রকার যথা: 
১) Numeric = এই ধরণের Captcha তে শুধুমাত্র সংখ্যা থাকে হাত দিয়ে টাইপ করতে হয়। 
2. Alphabetic = এই ধরণের Captcha তে শুধুমাত্র অক্ষর থাকে হাত দিয়ে টাইপ করতে হয়। 
3. AlphaNumeric = এই ধরণের Captcha তে সংখ্যা এবং অক্ষর থাকে হাত দিয়ে টাইপ করতে হয়। Google এর প্রকাশিত Captcha Entry ২ প্রকার যথা: 
১) Solvemedia = এই ধরণের Captcha তে সংখ্যা এবং অক্ষর থাকে হাত দিয়ে টাইপ করতে হয়। 
2) Recaptcha = এই ধরণের Captcha তে শুধুমাত্র ছবি থাকে হাত দিয়ে টাইপ করতে হয় না। 3 টি ছবিতে ক্লিক করলেই সলভ হয়ে যায়। Google Recaptcha কি? প্রথমেই প্রশ্ন আসতে পারে Google Recaptcha কি। হয়তো সবাই জানেন তারপরও বলছি। Google Recaptcha হচ্ছে Google এর একটি ফ্রী সিকিউরিটি সার্ভিস যেটা কোন ওয়েবসাইটকে স্পেম অথবা অপব্যবহার থেকে রক্ষা করে। এটা খুব সহজেই চিনতে পারে ভিজিটরটি মানুষ নাকি বুট। কোন বুটের পক্ষে এই সিকিউরিটি অতিক্রম করা সহজ নয়। তাই ওয়েবসাইটটি থাকে নিরাপদ। Google Recaptcha দেখতে কেমন? এমন একজনও নেই যিনি Google Recaptcha দেখেন নি। আর অন্যকোথাও না হলেও আমাদের প্রাণ প্রিয় টেকটিউনসে প্রবেশ বা লগইন করার সময় অবশ্যই দেখেছেন। “আমি রোবট নই” এটাই হচ্ছে Google Recaptcha Google Recaptcha থেকে কিভাবে আয় করা যায়? “আমি রোবট নই” এর সামনের বক্সে মাউস দিয়ে ক্লিক করলে অনেক সময় টিক চিহ্ন চলে আসে আবার অনেক সময় অনেকগুলো ছবি আসে। সেই ছবিগুলোতে সঠিকভাকে ক্লিক করে ভেরিফাই করলেই তারপর টিক চিহ্ন আসে এবং আমরা লগইন করতে পারি। এই রকম ছবি ক্লিক করে ভেরিফাই করেই আমরা প্রতিদিন 1 থেকে ৫ ডলার আয় করতে পারি। আমরা কাজ করবো কোথায় এবং কে আমাদের পেমেন্ট দিবে? এবার আসুন আসল কথায় যে আমরা কাজ করবো কোথায় আর আমাদের পেমেন্ট দিবে কে। এই কাজটা দেখে কি মনেহয়? এটাও এক ধরনের Captcha Entry কাজ। এবং যারা Captcha Entry কাজ দেয় তারাই ReCaptcha Entry কাজ দেয়। কিন্তু আমি শুধুমাত্র একটি কোম্পানিকে ReCaptcha Entry কাজ দিতে দেখেছি। রাশিয়ান কোম্পানি Mega index Incorporation. তাদের ডেটা এন্ট্রি এবং ক্যাপচা এন্ট্রি কাজের অনেকগুলো ওয়েবসাইট রয়েছে। আর আমি গত ১ বছর ধরে ওদের একটি ওয়েবসাইটে কাজ করতেছি সেটার নাম হলো 2captcha সম্প্রতি 2captcha আমাদেরকে একটি সফটওয়্যার দিয়েছে ফ্রীতে এবং সেই সফটওয়্যারে Google Recaptcha Entry কাজ দিয়েছে। যা দিয়ে আগের থেকে 4গুন বেশি ইনকাম করা যাচ্ছে। আর সেই জন্যই আমার এই টিউনটি লিখা। যেহেতু আমি বেশি আয় করতে পারছি তাই সবাইকে সেই সুযোগটা দিতে চাই। প্রতিটি Captcha Solve কত করে মানে Captcha Rate কত? শুধুমাত্র Google Recaptcha এর ১ টি Captcha Solve করলে আপনি পাবেন 0.001$ 0.001$ এর থেকে কমও না বেশিও না। এই রুপে 1 হাজার Solve করলে আপনার আয় হবে 1$ বাংলাদেশী টাকায় ৮০ টাকা। আপনি যদি ভালো সময় দিতে পারেন। এবং দ্রুত Solve করতে পারেন তবে দিনে ১ থেকে ৫ ডলার খুব সহজেই আয় করতে পারবেন। মিনিমাম কত হলে পেমেন্ট পাওয়া যায়? মিনিমাম ১ ডলার হলেই আপনি পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট পেতে কারো কাছে যেতে হবেনা। সরাসরি ওই সাইটে গিয়ে Withdraw দিবেন 1 থেকে 5 মিনিজের মধ্যে আপনার পেমেন্ট পেয়ে যাবেন। এরা Payza, Perfect Money, Bitcoin এ পেমেন্ট করে। কাজ করতে কি কি লাগবে? ১) একটি ডেস্কটপ বা ল্যাপটপ কম্পিউটার: Android মোবাইল দিয়েও করা যায় কিন্তু অনেক সময় ব্যয় হয়। কম্পিউটার না থাকালে চেষ্টা করতে পারেন. ২) ভালো নেট স্পিড : নেট স্পিড বেশি থাকলে Cap tcha দ্রুত আসে 

৪) Letest Microsoft .net framework এখান থেকে ডাউনলোড দিন
(www.Microsoft.com/net/download এটা ইনস্টল না থাকলে ক্যাপটা সফটওয়্যারটা ইন্সটল দিতে সমস্যা হতে পারে,তাও আগে দেখেন ইন্সটল হয় কিনা না হলে ৪ নং সফট,টা ডাউনলোড করে ইন্সটল দিয়ে চেস্টা করেন ) 
৫) 2captcha Only Re captcha Typing Software/Android Apps Windows x-p 7, 8, 10, এবং এন্ড্রইড > এর জন্য এখান থেকে ডাউনলোড করুন* *তার আগে উপরের লিং থেকে অ্যাকাউন্ট খুলা নিন*
৬) যেকোন একটি Payment Method একাউন্ট: (WebMoney, Perfect Money, BITCOIN, AdvCash, uphold.com, Payeer, AirTM) এখান থেকে যে কোন একটি দিয়ে টাকা তুলতে পারবেন পেজা সবথেকে ভালো পেজা একাউন্ট না থাকলে এখান থেকে খুলে নিন। 
৭) অত:পর ধৈর্য থাকতে হবে প্রথম প্রথম Captcha Solve করতে অসুবিধা হলেও প্রেকটিস করলে সব ঠিক হয়ে যাবে। ভালো আয় করতে হলে্ ধৈর্য থাকতে হবে। আর এটা কোন পিটিসি বা ইনভেস্ট সাইট নয় যে হারিয়ে যাবে। লাইফ টাইম ইনকাম করতে পারবেন এটা থেকে। কিভাবে কাজ করবেন এবং কিভাবে সঠিক Re captcha Solve করবেন? আসলে কাজ খুবই সহজ। আপনি প্রথমে উপরের সকল কাজ করবেন। মানে ১ থেকে ৭ পর্যন্ত সবকিছু রেডি থাকলে এবার আপনি কাজের জন্য প্রস্তুত। *তারপর 2captcha আপনাকে তাদের কাজ এর Traning করাবে আপনাকে করতে হবে না হইলে আপনি বুঝতে পারবেন না কি করে করতে হই আপনাকে ৩৭ টা captcha এর Training করাবে তারপর আপানকে কাজ করতে দিবে So ৩৭ টা captcha Complete করার পর উপরে Start Work লিখা আছে এইটাতে Click করেন* 
১) সফটওয়্যারটি ওপেন করুন। 
২) লগ ইন করুন get cap tcah = only re captcha দিয়ে ৩)Start এ ক্লিক করুন ৪) ক্যাপচার মধ্যে যেই স্থানে বা যাহাতে ক্লিক করতে বলে সেখানে ক্লিক করুন। 
৩) Verify এ ক্লিক করুন। ব্যস কাজ শেষ (এভাবে কাজ করতে থাকেন জত পারেন )
#সতর্কতা বেশি ভুল করলে অ্যাকাউন্ট সাসপেন্ড করে দিতে পারে তাই ভুল কম করেন