Monday 16 July 2018

Termux দিয়ে কারো যে কারো ফেসবুক Account সহ অন্যান্য বিভিন্ন account হ্যাক করুন part 2 [Without root]

পোস্টের বিষয়ঃ

 
 👉 কালকে আমি Termux দিয়ে Hack করার প্রথম পর্ব দিয়েছিলাম.. আপনারা সবাই নিশ্চয়ই দেখেছেন.. যারা প্রথম পর্ব এখনো দেখেন নি তারা নিচের লিংক থেকে দেখে নিতে পারেন… কালহে যে কমান্ডগুলো দেখিয়েছিলাম এগুলো শুধুমাত্র প্রোগ্রাম ইনস্টল করের জন্য. ঐগুলো শুধুমাত্র প্রথমবার করতে হবে একবারই. পরে আর করের প্রয়োজন নেই.. আর আজকে যে কমান্ডগুলো দেখাবো এগুলোরএকটা বাদে সব প্রতিবার করতে হবে..পুরো পোস্ট পড়লে বুঝে যাবেন.. 
১ম পর্ব দেখতে এখানে ক্লিক করুন.. (Freebasics) 
১ম পর্ব দেখতে এখানে ক্লিক করুন..(General) 

চলুন শুরু করা যাকঃ


18. git clone http://github.com/evait-security/weeman
এই 18 নম্বর Command পর্যন্ত Command গুলো শুধু প্রথমবার দিতে হবে.. 19 নম্বর থেকে পরবর্তী সকল কমান্ড আপনাকে প্রতিবার হ্যাক করার জন্য ব্যবহার করতে হবে..
19. cd weeman
20. ls
21. chmod +x weeman.py
22. ls
23. python2 weeman.py

24. set url (site link)
25. set action_url (site link)
26. run
এখানে site link এর জায়গায় আপনি যে Site এর account hack করতে চান সেই site এর লিংক দিতে হবে..আমি facebook করতে চাই তাই আমি facebook এর লিংক দিয়েছি..

এরপর নতুন একটা Session এ নিচের কমান্ড দিন..
27. ./ngrok http 8080
এখানে একটা লিংক দেখতে পাচ্ছেন.. কপি করে নিবেন.. এইটাই হ্যাক করার লিংক.. এটা ফিশিং পদ্ধতি.. ফিশিং ছাড়াও ফেসবুক হ্যাক করা যায় সেটা আমি পরবর্তীতে দিবো.. এখন এই লিংক আপনি আপনার ভিক্টিমকে পাঠাবেন.. সে লগিন করলেই আপনি পাসওয়ার্ড পাবেন.. আপনি লিংক সরারসরিও পাঠাতে পারেন আবার shorten link করেও পাঠাতে পারেন.. Link short করার অনেক site রয়েছে..
আমি আপনাদের দেখাচ্ছি কেউ এই লিংকে গেলে কেমন ইন্টারফেস দেখাবে এবং সে লগিন করলে কি হবে এবং আপনি পাসওয়ার্ড কোথায় পাবেন.. কেউ এই লিংকে গেলে নিচের ss এর মতো ইন্টেরফেস দেখতে পাবে.. হুবুহু ফেসবুক এর মতোই..
আর লগিন করলে এটা সরাসরি ফেসবুকে রিডাইরেক্ট করবে.. আপনারা হয়তো দেখেছেন বেশিরভাগ ফিশিং সাইটগুলোতে লগিন করার পর ফেসবুকে নিয়ে যায় না..
আপনি এখন পাসওয়ার্ড পাবেন আপনার Termux এ.. যে Session এ আপনারা facebook এর url দিয়েছিলেন ওখানে আপনারা পাসওয়ার্ড পাবেন.. নিচের ss এ দেখুন Password চলে এসেছে..
ফেসবুক তো গেলো আমি বলেছিলাম অন্যান্য সাইট এর account ও হ্যাক করা যাবে.. আমি Trickbd এর করে দেখাচ্ছি.. আপনারা আশা করি Trickbd এর account হ্যাক করার চেষ্টা করবেন না.. এটা শুধু আমি শেখার জন্যই দেখাচ্ছি করার জন্য নয়.. আর সবাই তো এখানে দেখছেই তেই কেউ আপনার ফাঁদে পা দিবেনা..



দেখুন হুবুহু Trickbd এর মতোই..
আমি লগিন করলাম..
দেখুন পাসওয়ার্ড চলে এসেছে..

ভিডিওঃ


যাদের বুঝতে সমস্যা হচ্ছে বা করতে গিয়ে কোনো জায়গায় সমস্যা হচ্ছে তারা ভিডিও দেখুন..আশা করি পারবেন.. তবুও সমস্যা থাকলে আমাকে মেসেজ করতে পারেন ফেসবুকে.. Video embed করে দিলাম কারণ লিংক দেওয়ার নিয়ম নাই..